• ডোমেইন ইনভেস্টমেন্ট শুরু করতে হলে, আপনার প্রথম দরকার এই ব্যাপারে সঠিক জ্ঞান অর্জন। আপনি পড়াশোনা না করে, লাখ টাকা নিয়ে শুরু করেও বেশিদূর আগাতে পারবেন না। পড়াশোনা শুরু করতে, পিন পোস্ট ফলো করুন

.CO CoxsBazar.Co

#1
কক্সবাজার বাংলাদেশের প্রধান পর্যটন কেন্দ্র, যেখানে রয়েছে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত। দেশের এবং বিদেশের অগণিত পর্যটক কক্সবাজার ভ্রমণ করে্ন এবং প্রতিনিয়ত কক্সবাজারের ব্যাপারে অনলাইনে বিভিন্ন তথ্য সার্চ করে থাকেন।

CoxsBazar.Co ডোমেইনটি কক্সবাজার বেজড হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ডোমেস্টিক এয়ারলাইন্স, ইভেন্ট অর্গানাইজারদের জন্য একটি পার্ফেক্ট ডোমেইন। .Co এক্সটেনশনটি বর্তমানে বিজনেস ওয়েবসাইটের জন্য খুবই জনপ্রিয়। এছাড়াও, CoxsBazar.Co নামটি .Co এক্সটেনশনের সাথে একটি সুন্দর সামঞ্জস্য প্রদান করেছে। CoxsBazar এর এক্সাক্ট নামের ডোমেইন হওয়ায় লোকাল ও ফরেইন ট্যুরিস্টদের নিকট খুব ভালো এক্সপোজার পাওয়া সম্ভব। তাই বিজনেস সেক্টরের জন্য CoxsBazar.Co ডোমেইনটি বেশ উপযোগী। ভালো আউটবাউন্ড মার্কেটিং এর মাধ্যমে কক্সবাজার রিলেটেড বড় বিজনেস প্রতিষ্ঠানের কাছে ডোমেইনটি সেল করা সম্ভব।

অপরদিকে, কক্সবাজার নিয়ে ব্লগিং/ইনফরমেশন সাইট/ডিরেক্টরি এর জন্য CoxsBazar.Co যে অসাধারণ একটি ডোমেইন, তা বলাই বাহুল্য। এক্সাক্ট CoxsBazar নামের ডোমেইন, কাজেই ভালো ভাবে অপটিমাইজ করতে পারলে দেশ/বিদেশের প্রচুর ভিজিটর পাওয়া সম্ভব।

সর্বোপরি, যে কোন এস্টাবলিশড ওয়েবসাইটও CoxsBazar.Co ডোমেইনটিকে সিমপ্লি তাদের এক্সিসটিং সাইটে ফরওয়ার্ড করে ইউজ করতে পারে।
 
Domain Name
CoxsBazar.Co
Register
Sav.com, LLC
Registration date
Jan 9, 2021
Expiry date
Jan 9, 2022
Sale price
3000
Minimum offer price
1000
Domain Transfer
Push Domain, Auth/EPP code
Payment
bkash, Nagad, Other payment options
Contact
Forum Inbox

Latest posts

Top