• ডোমেইন ইনভেস্টমেন্ট শুরু করতে হলে, আপনার প্রথম দরকার এই ব্যাপারে সঠিক জ্ঞান অর্জন। আপনি পড়াশোনা না করে, লাখ টাকা নিয়ে শুরু করেও বেশিদূর আগাতে পারবেন না। পড়াশোনা শুরু করতে, পিন পোস্ট ফলো করুন

ভ্যালুয়েবল ডোমেইন কিভাবে কিনতে পারি ?

chayan

Founder & Super Administrator at BGD
Staff member
#1
লিকুয়িড ভ্যালুয়েবল ডোমেইন ইনভেস্ট এর মাধ্যমে, বছরে আপনার লাভ দ্বিগুণ বা তিনগুণ কিংবা ৫০০% বৃদ্ধি করে ফেলতে পারে।
মার্কেটে যেসব ডোমেইন এর লিকুয়িড ভ্যালু রয়েছে , তা জেনে নিন।
লিকুয়িড ডোমেইন গুলো মার্কেটপ্লেস থেকে কিনতে হবে, আপনি হ্যান্ড রেজিস্ট্রেশন করার জন্য খালি পাবেন না। সেজন্য আপনাকে প্রতিনিয়ত উল্লেখযোগ্য জনপ্রিয় মার্কেটপ্লেস গুলোতে, চোখ রাখতে হবে।

যেমনঃ sedo , flippa, Dan , SnapNames, freemarket, dropcatch, bido, SnapNames, epik , Squad Help, afternic আমার দেওয়া লিস্টের বাইরে আরো অনেক মার্কেটপ্লেস হয়েছে।

রিসেল দামে লিকুয়িড ডোমেইন কিনতে চোখ রাখুন, বিভিন্ন অকশন মার্কেট গুলোতে, তাহলে আপনি ১০০ থেকে ৫০০ ডলার এর ভিতর লিকুয়িড ডোমেইন পেতে পারেন।

অকশন মার্কেটপ্লেস হলোঃ GoDaddy Auctions, Dropcatch, ও Dynadot ইত্যাদি।

পাশাপাশি Name Liquidate মার্কেটে ও চোখ রাখুন। অনেক ইনভেস্টর আছেন, ডোমেইন দীর্ঘদিন ধরে না রেখে দ্রুত কম লাভে নেম লিকুইডেট এর মাধ্যমে বিক্রি করে দেন।

ডোমেইন ইনভেস্টর রিলেটেড ফোরাম সাইটগুলোতে, চোখ রাখুন রিসেল দামে লিকুয়িড ডোমেইন কিনতে।
জনপ্রিয় কিছু ফোরাম সাইটঃ
  • NamePros
  • DNForum
নোটঃ মার্কেটপ্লেসগুলো থেকে পুরাতন ভালো কি ওয়ার্ড এর ডোমেইন কেনার চেষ্টা করুন। ১০ টি ডোমেইন রেজিস্ট্রেশন না করে। সেই ১০ টি ডোমেইন রেজিস্ট্রেশন করতে যে টাকা লাগে, সেই টাকা দিয়ে ১ টি ডোমেইন আফটার মার্কেট থেকে কিনুন। তাহলে সফলতা পাওয়া সহজ হবে।
 

Latest posts

Top