• ডোমেইন ইনভেস্টমেন্ট শুরু করতে হলে, আপনার প্রথম দরকার এই ব্যাপারে সঠিক জ্ঞান অর্জন। আপনি পড়াশোনা না করে, লাখ টাকা নিয়ে শুরু করেও বেশিদূর আগাতে পারবেন না। পড়াশোনা শুরু করতে, পিন পোস্ট ফলো করুন

ক্লাসিফায়েড সাইট তৈরির জন্য একটি ভালো ডোমেইন নাম দরকার!

#1
আসসালামু আলাইকুম।
সবাইকে সালাম ও শুভেচ্ছা। আমি ও কয়েকজন বন্ধু যৌথভাবে উদ্যোক্তা হিসেবে ক্লাসিফায়েড সাইট তৈরি করতে চাচ্ছি। আসলে লেখাপড়ার পাশাপাশি এখনি কিছু একটা করব এমন ভাব নিয়ে আমাদের যাত্রা শুরু করতে আগ্রহী। মূলত টার্গেট হলো সাইটে যে কোন জিনিস কেনা-বেঁচা করা। অর্থাৎ সাইটের ইউজার রেজিঃ করে তাদের পোস্টগুলো পাবলিশ করবে। বলা যেতে বিক্রয় ডট কমের অনুরুপ একটি সাইট নিয়ে যাত্রা শুরু করতে চাই। কিন্তু বিপত্তি বাঁধছে ভালো ডোমেইন নাম নিয়ে। ডোমেইন নাম ম্যাচিং করতে পারছিনা। এবং হ্যা ডোমেইন নামটি সর্বোচ্চ ৮-১০ ক্যারেক্টারের মধ্যে হলে ভালো হয়। আপনারা অনেকেই মার্কেটিং, ওয়েব ডেভেলপগুলো ভালো রিচার্চ করেন।
সেই হিসাবে ভালো ডোমেইন নামের আইডিয়া হয়ত দিতে পারবেন! অথবা যারা ডোমেইন বিক্রয় করবেন তারাও আমাকে জানাতে পারেন। ভাগ্য থাকলে আপনার ডোমেইনটি যদি আমাদের পচ্ছন্দ হয় তাহলে ক্রয় করে নিব। সুতরাং ভাল ডোমেইন নামের সাজেশন দেবার জন্য সবাইকে সবিনয় অনুরোধ করছি। এবং হ্যা ডোমেইন নাম (.) ডট কম টিএলটির হতে হবে।
 
TLD
.COM
Niche
E-commerce, Hosting business
My budget
৫.০০০
Top