• ডোমেইন ইনভেস্টমেন্ট শুরু করতে হলে, আপনার প্রথম দরকার এই ব্যাপারে সঠিক জ্ঞান অর্জন। আপনি পড়াশোনা না করে, লাখ টাকা নিয়ে শুরু করেও বেশিদূর আগাতে পারবেন না। পড়াশোনা শুরু করতে, পিন পোস্ট ফলো করুন

আমরা আসলে কারা? আমাদের উদ্দেশ্য কি?

Numan

99bucket.com
Administrator
#1
আপনাদের অনেক প্রশ্নের উত্তরঃ
#আমরা তো কাউকে প্রমোট করছি না।
#কারো কোন ক্ষতি করছি না।
#ডোমেইন সম্পর্কে/ডোমেইন ইন্ডাস্ট্রি সম্পর্কে সঠিক ধারণা দিচ্ছি। যাতে কেউ ভুলভাল ডোমেইন কিনে ক্ষতিগ্রস্ত না হয়।
#মানুষকে ভুল ইনফরমেশন দিয়ে ডোমেইন বিক্রি করছি না কারো কাছে। কোথায় আপনারা সাধুবাদ জানাবেন!! কিন্তু ফলাফল হিসেবে "রিপোর্ট"।
#বিশেষভাবে সহায়তা করার জন্য মেসেঞ্জার গ্রুপ সারাক্ষণ এডমিন প্যানেল বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন প্রতি সপ্তাহে বৃহস্পতিবার Google Meet এ লাইভে আপনাদেরকে বিভিন্ন বিষয়ে শেখাচ্ছি ও অভিজ্ঞতা শেয়ার করছি।। এটাও কি আপনাদের খারাপ লাগছে?

এখন আসি আমাদের লাভ কি?
জগতের প্রতিটা মানুষেরই কিছু উদ্দেশ্য থাকে আমাদেরও আছে।
#আপাতত নিজেকে ব্রান্ডিং করা ছাড়া আর কোন উদ্দেশ্য নেই।।
#কমিউনিটি বড় করা যাতে আমাকে সারা বাংলাদেশে চেনে ডোমেইনার হিসেবে। এটা যদি আপনাদের খারাপ লাগে তাহলে কিছু করার নাই।। "এটা আমি আশা করতেই পারি"। কারণ আপনাকে শেখাচ্ছি, আপনার বিভিন্ন প্রশ্নের সমাধান দিচ্ছি, আপনাকে সময় দিচ্ছি।। ওয়েবসাইট পরিচালনা করছি আরো কত কি।।
#মানুষ এখন টানা রিনিউ করা পুরাতন ডোমেনও কিনার আগে বারবার চিন্তা করে ডোমেইনটি কি কাজে ব্যবহার হবে, স্পেলিং ঠিক আছে কিনা, ডোমেইনটি কিওয়ার্ড base কিনা, Estibot valuation, GoDaddy Appraisal আছে কিনা, সার্চ বলিয়ম আছে কিনা, সংশ্লিষ্ট কিওয়ার্ডে পূর্বের সেল আছে কিনা, Acronyms আছে কিনা, সেটা দ্বারা কি বুঝায়, ইত্যাদি।।
FB_IMG_1597519596602.jpg

সর্বোপরি, আমরা একে অন্যকে সম্মান করি, ভালোবাসি, গ্রুপটা কে ভালবাসি।
bgd.com.bd এ সবাই একটিভ থাকি।
#bargaindomain #bgd #numantips
 
Top